তুমি আমার প্রিয়তমা নিশি
ভালবাসি তোমায় নিজের চেয়ে বেশী
হৃদয়েতে আছে ভালবাসা
একমূহুর্ত্বে কাছে আসা
তোমায় নিয়ে হৃদয় নব সাজে
আমায় দেখি তোমার মাঝে
তোমায় ভাবি সকাল সন্ধ্যা রাতে
ভালো যদি বাস ধর আমার হাতে
তুমি এলে হৃদয়েতে ঝরে আনন্দ বৃষ্টি
তোমার দিকে আমার অপলক দৃষ্টি
তোমায় দেখি নয়নভরে
নাওনা তুমি আমায় আপন করে
বিধাতার কী অপরূপ সৃষ্টি
ফিরাতে পারিনা আমার দৃষ্টি।