নীল নীল নীলাঞ্জনা
মায়াবী চোখেতে দৃষ্টি দিওনা।
নীল নীল বেদনা
আবেগী ভাবেতে বৃষ্টি ঝরিও না।
নীল নীল কষ্টের ছোয়া
বর্নালী সুরের ক্রন্দন।
নীল নীল পথের ধোয়া
স্বর্নালী রূপের নন্দন।
নীল নীল নীলঞ্জনা
তোমারি যত ভাবনা ।
নীল নীল নীলাঞ্জনা
আমারি তত কল্পনা।
নীল নীল নীলাঞ্জনা
আমারি শেষ ঠিকানা।
নীল নীল নীলঞ্জনা