শাওন রাতে মনমুগ্ধকর
নীল জোছনার খেলা
তুমি আমি ডুবেছি
ভালবাসার পদ্মপুকুরে।
শাওন রাতে আবেগী ছোয়ায়
হৃদয়ের ভাব বেদনা
তুমি আমি রয়েছি
কাছাকাছি যদিও বহুদূরে।
শাওন রাতে সব তারকারাজি
নেমে এলো ধরাতে
নীল জোছনার লুকোচুরির উৎসবে
চেয়ে থাকি মুগ্ধ আমি তোমার পানে।
শাওন রাতে  ভালবাসায়
হৃদয়টা হারিয়ে গেল ঠিকানা
জীবনটা কেটে যায় শত আশায়
হয়নি আজ আমার নিজেকে জানা।