আশায় আশায় থাকি ঝুলে
      সময় কাটে হেলে দুলে
               কেমন আছি ভাই?


হঠাৎ হঠাৎ ভুতে কিলে
      মগজ হয়ে যায় যে ঢিলে
                 কোনো খবর নাই?


মিছে মিছে ভরিয়ে দিলে
          আমায় সঙ্গে নাইবা নিলে
                  কেনো বলছো গুডবাই?


একবার সেথায় সুযোগ পেলে
            আর থাকবনা জীবন জেলে
                 কিন্তু, কিভাবে জায়গা পাই?


কে যেন দিচ্ছে ঠেলে
  এবার তবে মৃত্যু'মুখী রেলে
               কবরের দিকে যাই।।।