সুলেখাকে প্রায়ই স্বপ্নে দেখি
মরেও শান্তি দিচ্ছে না !
ওর গন্ধ মেরে ফেলতে চাইছে...
বিছানায় মিষ্টি ,
বাথরুমে টক ,
আর রান্নাঘরে ঝাল ঝাল গন্ধ।
পোস্টমর্টেমের পচা গন্ধ রাস্তায়,
পোড়া পোড়া গন্ধ নাকে,
অথচ দুদিন আগেও এগুলো পাইনি
সেকেন্ডহ্যান্ড পুরুষালী দুর্গন্ধ  ছাড়া,
ছিল না কিছুই ওর গায়ে !!  


কুকুর কুকুর লাগে...
রক্ত চেটে খেতে...।