বুকের উপর আটতলা পাথর
একটু খানি অক্সিজেনের আশা
“আপনার অনুভূতি কি”?
একগুচ্ছ নীরবতা ।।


পেট্রোলে আধপোড়া শিককাবাব
একখণ্ড বস্ত্রের হাহাকার
-“আপনি কেমন বোধ করছেন”
ধরণী দ্বিধা হও ।।


মঞ্চনাটকের যবনিকা রিহার্সাল
বিবিধ নাট্যবর্গের আসাযাওয়া
-“আপনারা কি আপীল করবেন”?
এক টুকরো দড়ির নিঃসঙ্গতা ।।


খনির কয়লার ডিএনএ টেস্ট
চব্বিশ ক্যারেট নিখাদ ক্ষতিপূরণ
-“আপনাদের বর্তমান অনুভুতি”?
শূন্য দৃষ্টি ।।


-ওরা কতজন ছিল?কতবার?
উপর্যু‍‍‍‍‌‌‌‍পুরি ?
অনুভূতি ?


-ওয়াক থুঃ (এটাই আমাদের অনুভুতি)।।