কাব্যের ছন্দে বঙ্গবন্ধু

কাব্যের ছন্দে বঙ্গবন্ধু
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী অনন্য প্রকাশন
সম্পাদক পলক রায়
প্রচ্ছদ শিল্পী এম নাজমুল হাসান
স্বত্ব এম নাজমুল হাসান
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০২০
সর্বশেষ প্রকাশ ফেব্রুয়ারি ২০২০
সর্বশেষ সংস্করণ ১ম
বিক্রয় মূল্য ৩০০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

উৎসর্গ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

কবিতা

এখানে কাব্যের ছন্দে বঙ্গবন্ধু বইয়ের ৪টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
৪৬
৪৬
৩৯
৮৮