জ্যোৎস্না জলের কাব্য

জ্যোৎস্না জলের কাব্য
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী বুলবুল পুস্তুক প্রকাশনী
সম্পাদক মোহাম্মাদ বুলবুল হোসেন এবং অবিরুদ্ধ মাহমুদ
প্রচ্ছদ শিল্পী পলক রায়
স্বত্ব লেখক
প্রথম প্রকাশ অগাস্ট ২০২০
সর্বশেষ প্রকাশ অগাস্ট ২০২০
বিক্রয় মূল্য ৩০০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

এটি একটি যৌথ কাব্য গ্রন্থ

কবিতা

এখানে জ্যোৎস্না জলের কাব্য বইয়ের ৩টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
৫৮