চিচিং ফাঁক আমি অবাক
নিত্য নতুন ছবি,
সেলফি তুলে জগৎ ফুলে
হলে তুমি কবি।


মিষ্টি সাধের দুষ্টু গালে
স্নু পাউডার নাব্য,
চশমার ফাঁকে চুলের ঝাঁকে
সৃষ্টি হয় যে কাব্য।


দেশী ছেলের বিদেশী ঢং
মিষ্টি মধুর লাইক,
ডেটিং নামের ফ্যাশন শোতে
লাগে সুন্দর বাইক।


বাইকে চড়ে কবিতা রানী
ঘুরছে সাহিত্য পাতায়,
কবিতা নামের গল্প খরায়
লেখা হয় না খাতায়।


দোষ কি বলো আধুনিকতায়
বাঁধা নেইতো কর্মে,
ভাবের গতি চলছেই এমন
বাঁধা শুধু ধর্মে।