কাব্য কথনে কবির মন
হবে এবার কবি সম্মেলন,
ভেবে রেখেছি আসবো এবার
আশা আছে দোয়া নেবার।


কাব্য কথনে কবির মন
যারা করেছে এই আয়োজন,
দেখব তাদের সামনে থেকে
নতুন কবিরা কত কি শেখে।


কাব্য কথনে কবির মন
সম্মেলন করা খুব প্রয়োজন,
দেখব কত গুনি কবি
আঁকবো মনে তাদের ছবি।