আহমাদ সা-জিদ(উদাসকবি)
বিদেশী অনুভবে হারায়নি ভালোলাগা কবিতা লেখা
হাজার লেখনী তে মুগ্ধতা দিয়েছে আমার দেখা


জসীম উদ্দীন মুহম্মদ (বোদ্ধা কবি)
বরেণ্য কবি তুমি লিখে যাও সুদূর প্রান্তরে
সহস্র পাঠে রাখিব তোমায় আগলে এই অন্তরে


ড. সুজিতকুমার বিশ্বাস
তোমার তরে খুঁজে বেড়াই আমার ছায় ছবি
মনের অতলে স্বপ্ন কিভাবে হব এমন কবি।


মণি জুয়েল(সঙ্গীহীন)
হৃদয়ের গভীরে যার কাব্য ভাবনা থাকে সারাক্ষণ
এমন কবির কাব্য পাঠে মনে বুঝি জাগে শিহরন।


সুদীপ তন্তুবায় (নীল)
ভালবাসি তোমায়, তুমি নবীন উচ্ছ্বাসে ভরা
কবিতার ভালবাসায় তোমার কখনো হয় না খরা।


সাবলীল মনির
তোমাকে চাই আমি আমার মতো করে আজ
প্রতিদিন আসো এই পাতায় গুছিয়ে রেখে কাজ।


আবু কওছর
কমতি নেই কিছুতে তবুও কবিতায় ডুবে থাকো
কবির ভাসায় তুমি পাঠকের মনে এসে ডাকো।


ক ম ল দাশ গুপ্ত
লেখার জাদু আছে বলেই তুমি বাংলার কবি
প্রতিটি লেখা পরি আর মনে মনে আঁকি ছবি।


খায়রুল আহসান
লেখাই যার এখন পেশা, ভাবনার তার কত বেশি
তাহার কবিতা যতই করি পাঠ ততই আমি খুশি।


চন্দ্রশেখর ভট্টাচার্য
অনেক হলো এবার খ্যন্ত হই যার হয় বার বার
ভালো কিছু নিয়ে আসে নতুন কবিতা আবার।


দিলীপ চট্টোপাধ্যায়
অনুভবে কি মায়ার জাদু তোমার কবিতায়
ভালোলাগা রেখা যেতে চাই এই পাতায়।


পলক রহমান
জ্ঞানের ভাণ্ডার যাহার তরে সে কি হতে পারে
কবি মন ভাবনার অতলে শুভ কামনা তাহারে।


পল্লব চৌধুরী
থাকার জন্য মানুষকে করে দাও গৃহ নির্মাণ
কবিতা লেখার মাঝে গড়েছ নিজের সুনাম।


বিভাংশু মাইতি
শত ব্যস্ততা তোমার মাঝে আমার নেই অজানা
কবিতা রচনায় চিনিয়েছ তোমার মনের ঠিকানা।


মহঃ সানারুল মোমিন (বিনায়ক)
ক্ষণিক আসার মাঝে কাব্য লেখার কর আয়োজন
ভালবাসা নিয়ে যাও যতটুকু তোমার প্রয়োজন।


মোঃ ফিরোজ হোসেন
কি লিখি তোমার নামে পাঠক লিখে সারাক্ষণ
কবিতায় মনের আবেগ থাকে ছন্দের বুনন।


রুনা লায়লা
সময়কে তুমি করনা হেলা ব্যস্ততায় কাটে বুঝি
দারুন ভাল লাগার কাব্য পাঠে নতুন কাব্য খুঁজি।


শফিকুল ইসলাম বাদল
অবসর সময় তোমার চলছে সাহিত্য রচনায়
সাথে চলছে নাতি পুতির সাথে খেলার বন্দনায়


সংহিতা
পেশায় শিক্ষকতা আর লেখ ভালো কবিতা
ছন্দ কবিতায় মনের আবেগ সাথে গভীরতা।


সরদার আরিফ উদ্দিন
বছর হলো দুই এই পাতায় কাব্য লিখে চলেছ
মনের বাসনা আর ভাবনা তুমি কাব্যে বলেছ।


সুদীপ (চোখেরবালি)
রকমারি খুঁজে পাই তোমার কাব্য ভাবনায়
গভীরে হারিয়ে যাও আবেগের দুর ঠিকানায়।


অরিন্দম ঘোষ
তোমার তরে তুমি নতুন প্রজন্মের কাব্য যুবরাজ
নিখুঁত মন ভাবের ত্বরায় কাব্য তোমার কারুকাজ।


অলকানন্দা দে
হারিয়ে যাবে না বল থাকবে এমন প্রতিদিন
তোমার কাব্য রচনায় হবে সাহিত্যে সুদিন।


ডলি পারভীন
লিখে যাও মন খুলে কাব্য পাঠক আমি হবো
সাহিত্যে তুমি অমর হও সাথে আমিও রবো।


নৃ মাসুদ রানা
তোমার মাঝে মাঝে আশা আমার লাগে না ভালো
অনুভূতি নিংড়ে দিয়ে তুমি জ্বালো কবিতার আলো।