একটু হাসি,
কিংবা কেবল নিরব দৃষ্টি।
একজন অকবির মৃত্যু,
অথবা মিথ্যে পঙ্কক্তি..…
শেষ বিদায়ের গান,
কিংবা এক ছটাক ভালোবাসা।
কালো চোখের জল,
অথবা ছায়ায় তোমার যাওয়া আসা…
হারানো সময়…
মিথ্যে বিষয়…
ভয়?
হুম ভয় হয়…
তবুও বিদায় বাশিঁর রাগে ,
চোখের অশ্রু লুকিয়ে রেখে
হাতায় মোছার আগে।
ডেকে বলি,
ভালো থেকো পরী…
ভালো থেকো সারা জীবন ভরি…