অতএব আপনি আমাদের ছেড়ে দেন
একটা পিং পং বলের মতন
সাথে দেন অদৃশ্য পথের নিশানা
পথের খোজে পথের দিশায়
আমরা ভুল করি
শুদ্ধ করি
ভুল শুদ্ধের মারামারিতে
নিজেদের ধ্বংস করি
বিনাশ করি
সৃষ্টি করি
পুনরায় পথ খুজি ...।।
এরপর আপনি জানিয়ে দেন
পুর্ব নির্ধারিত পথই আমাদের পথ ।
জানান"তোমাদের ভাগ্যকে আমি হারের
মত গলায় ঝুলিয়ে দিয়েছি " ।


মাঝের এই অযাচিত কোন্দল
শুধু আপনার অহেতুক রান্নাবাটি খেলা ।