তোর সাথে এই বেলা পদ্ম হবো
পরেরবেলা প্রজাপতি


সন্ধ্যে হলে দূর পাহাড়ের মসৃন পথে
হেঁটে  হেঁটে পথ হবো


জমিয়ে নেবো পায়ের পাতায়
ঘাস আর সব জংলী ফুলের রেণু


তুই খুঁজে নিস সব লাল নীল সোনাফুল
আমি চুপি চুপি তোর সোনামুখ দেখে নেবো


তুই এই বেলা আসবি তো ?