#


আজ বাতাসে ঘুমের গন্ধ
বৃষ্টিতে তুমি
এই বেলা ঘুমিয়ে গেলে
এসো চুপি চুপি
জেগে নেব খুব করে
যেমন ইচ্ছে নেয়ে নেবো
তোমাকে সাথে করে


#


তোমার মনে লাগুক আজ আমার ঘরের হাওয়া...
বৃষ্টির সাথে একটু করে আলতো করে ছোয়া


বনের সাথে উদ্দাম হাওয়ার ঝড়
তোমার কাছে চলে যাবে আমার সকল
ভালবাসার জল ...