চিটচিটে রোদ্দুরে পুড়ে যাচ্ছে শহর
সাথে আমি
আমার হৃদয় অস্থিমজ্জা সব
বৃষ্টি হোক ,জল আসুক
আকাশ ঘন কালো হোক
ঝড় চাই ঝড় আর ঝড়
গাছের পাতাগুলো
কেঁপে কেঁপে ঘন সবুজ হয়ে
তড় তড় করে বেড়ে উঠুক
আমার সীমানায়
রিমঝিম বৃষ্টি চাই বৃষ্টি !