ভেঙ্গে দিলে অনুরাগের হাঁড়ি কলস সব
ভেবেছিলাম একটু করে তাপিয়ে নেব
ভালবাসা অনুরাগ জেনে নেব
হল না জেনে নেয়া
তার আগেই উপুড় হল সব
ভাঙ্গা ঘরের হাঁড়ি কুড়ি ।


যাই বলে আড়ি নিলাম তোমার সাথে
তুমি বুঝে না নিলেও
আমি জেনে নেব তুমি বুঝে নিয়েছো ।