আজ তুই আমার চোখে জল এনেছিস ! সেটা তোর অসহায় অবস্থা নাকি তোর প্রতি ভালবাসার অনুভব সেটা আমি পৃথক করতে পারিনে ! কতকা--ল পরে তুই আমার মুঠোফোনে কল দিলি ! আমার হৃদপিন্ডের দ্রিম দ্রিম শব্দ আমি টের পাচ্ছিলাম ,ও পার থেকে তুই বুঝতে পারিস নে --আমার চোখে এত জল ছিল সেও তুই দেখতে পারিস নে ।তোর অনর্গল হরবড় করে বলা কথাগুলো আমি শুনে যাচ্ছিলাম ! মনে হচ্ছিল তোকে আমি বলি --শুনতে পাচ্ছিস তু-ই ! তোকে আমি ভালবাসি --এই শুনে নে--তোকে আমি ভালবাসি-ভালবাসি- ভালবাসি --কিছুই বলা হোল না , তোর কথার মধ্যখানেই মুঠোফোন কেটে গেল । বলা হল না তোকে আর !
আমি প্রেমে পড়লে সত্যিকারের প্রেমে পড়ি ,অস্থির হই ,স্থির থাকতে পারি নে - একটা তাড়া ভেতর থেকে আমাকে অস্থির করে।তোকে এই কথাগুলো বলা হয়নি ! তুই প্রেম জাগিয়ে হাওয়া আর আমি রূপার মত
হাতে একগাদা লাল চুড়ি পড়ে জগভর্তি পানি নিয়ে তোর জন্যে অপেক্ষা
করছি ।তুই এলেই তৃষ্ণার্ত  তোকে জল ঢেলে দেব ।তুই জলের কথা ভুলে এই আমাকে দেখে মুগ্ধ হবি ! আচ্ছা বল তো আমার এই চাওয়াটা কি খুব বেশী !