আশ্চর্য ভালবাসা বোঝনা তুমি
পিঠে ছুড়ি মেরে ভালবাসা শেখাতে চাও
হৃদয়কে টুকরো টুকরো করে
বল এটাই নাকি ভালবাসা
এভাবেই পেতে চাও ভালবাসার
তীব্র অম্ল মধুর ঝাজ
বলেছি শিখে নাও প্রেমের বর্ণমালা
ধীরে ধীরে জেনে নাও
ভালবাসা পেতে হলে
পুড়িয়ে নিতে হয়
বিলিয়ে দিতে হয়
নিজের অহংকারী
ছোবল দেয়া সাপের বিষ ।