ইচ্ছে করছে ভালবাসায় ডুবে যাই তোমাকে নিয়ে এই নদীতে
ধীর লয়ে কথা বলি নদীর ঢেঊয়ের মৃদু বিভঙ্গে
চোখে চোখে কথা বলি
ঠোঁটে ঠোঁটে ভালবাসাবাসি
বুকের ভেতর ঢেউ ঢেউ আর ঢেউ
ইচ্ছে করছে তোমার মুগ্ধ চোখ ফের দেখি
তোমার ধীর বচন শুনি
বিশ্বাস কর মরে যাচ্ছি
বিশ্বাস কর অপেক্ষা করছি
তুমি কি জাননা ?
বুঝোনা তুমি ?