তার বুক বরাবর এত্তোগুলো বর্শা ছুড়ে দিয়ে আনন্দে ভাসবো ভেবেছি ।
হলো না অথবা হচ্ছে না –বুকের ভেতরের চিনচিনে ব্যথা ক্রমশ জানান দেয়
কোন সময়ের স্মৃতিময়তার কথা – ভালবাসার কথা -
ভালবেসে তারা হবার কথা – জল হবার কথা -
দক্ষিণের উথাল পাথাল বাতাস হবার কথা –
ভোর বেলাকার স্নিগ্ধ আলো আর বাতাসের সাথে তরল হবার কথা !
আজ অব্যবহৃত বর্শাগুলোকে ফের ঠিক করে নিচ্ছি !
সময় হলে পুনরায় তার দক্ষিণ বুক বরাবর ছুঁড়ে দেব !
পুনরায় জল হওয়া , রোদ্দুর হোওয়া
আকাশ হওয়া ভুলে যাচ্ছি সব !