আমার ভীষন ভাল লাগা এই একা থাকা মাঝে মাঝে ! নিজের জগতে নিজেই রাজ্যহীন রাণী ।
এখন আমার বাসার ওই টিকটিকি ঠিক ঠিক বলে "মহামান্যা রাণী " বলে যদি কূর্ণিশ করে তবে
এই বাসার সবগুলো পোকা দিব খেতে এমনি এমনি ।:)
তেলাপোকাকে বলবো ইচ্ছে মত ওড়াওড়ি কর ।আমি একটুও ভয় পেয়ে লুকোব না ।
তবে রাণী ক্লিওপেট্রার মত না হোক অন্তত ছোট রাজ্যের রাণী হিসেবে একটু করে কুর্নিশ করে যেও ।
আচ্ছা যাও তাও করতে হবে না ।শুধু তোমার ওই লালচে শুঁড় নাড়িয়ে একটু করে ভালবাসা জানিয়ে যাও।