১।
এখন আকাশে শুধুই শকুন ।


আমি ভীষন অবিন্যস্ত এখন  সময়ের কাছে

তোমার চুমু এখন বিস্বাদ

অবিনয়ী সবগুলো জবা

এখন আকাশে শুধুই শকুন ।

২।
হে রাজন্য আমাদের হোন।


অতএব হে রাজন্য
পরিশীলিত হোন এবার
কাদামাটি ধুলোর দেশে
আপনি আমাদের হোন।