১।
ভালবাসিনি , সে শুধু নাটক


অভি্যোগের তীর আমার দিকে
ভালবাসিনি , সে শুধু নাটক
কি করে বোঝাই বল
ভালবাসাই মাঝে মাঝে নাটক মনে হয় !


২।
ভয়
অচেনা পদশব্দে যে আসে আমার তাকে ভীষন ভয়
পেছন থেকে সে আমার হৃদপিন্ড খামচে ধরে
ভয় দেখিয়ে বেড়ায় সারাক্ষণ
জাগরণে অথবা নিদ্রায়
৩।
তোমাকে না দেখার অসুখ


এই শুন তুমি বলে যাও
কি করে ফুল ফোটে
তারা চিক চিক করে
আমার হয়েছে সব
অনু অনু অসুখ
সে তোমার অসুখ
তোমাকে না দেখার অসুখ
৪।
জীবনটা শুধুই ভুল


জীবনটা শুধু ভুলের ছড়াছড়ি
ইচ্ছে করে ফের জীবন শুরু করি
আমি জানি এরপরও আমি আবার ভুল করব ।