১।
বহ্নিমান হে সখা আমার


জানালাটার পাশে গেলেই তুমি চোখে পড়
ভীষন অভিমান চোখে চাইলেও আমার কিছু করার নেই বিশ্বাস কর
এই শহরে তোমাকে আজ স্ট্রীট লাইটের চেয়ে ভিন্ন কিছু লাগছে না
তুমি এই বিষ নগরী ছেড়ে পালাও বহ্নিমান হে সখা আমার -
১২/১১/১৩


২।


আজকের চাঁদ তুমি ক্রমশ রক্তিম হচ্ছো
বিশ্বাস করো আমি তোমাকে কক্ষচ্যুত করতে চাইনি মোটেও -
১১/১১/১৩


৩।


চে'র সাইকেলের কাছে
আমি আমার বুনো শৈশব জমা দেবো -
১১/১১/১৩