১।
সময়ের কাছে প্রশ্ন আমার
আমার মৃত্যু ইতিহাস লিপিবদ্ধ করতে কি তারা প্রস্তুত ?
তবে জেনে রাখুক সময়
কোটি বছর ধরে আম জনতা
হলুদ পাখিদের মতই উপেক্ষিত থাকে --
১৫/১১/১৩
২।


জানি হে তোমার হৃদয়
সবুজ ঘাসে ঢাকা
আমি ছুঁতে গেলেই কুয়াশার সমুদ্র
১৫/১১/১৩


৩।
সুন্দরী শালগুলোকে দেখলেই আমি প্রেমে পড়ি
সবুজ ঘাসের মাঠ দেখলেই
শয্যা পাততে ইচ্ছে করে
তুমি বলে দাও তো
হৃদয় কখন ঠান্ডা কুয়াশা ছুঁতে চায় ??
১৫/১১/১৩
৪।


বৃদ্ধকে জিজ্ঞেস করা হোক যৌবনের মাহাত্ম্য !!
১৫/১১/১৩