(তিনটি ক্ষুদ্রাতিক্ষুদ্র কবিতা )
১।
রাত হলেই আমার উপাসনা বাড়ে
রাতের পিঠে করে সুপারনোভার আদি পিতারা আসে কিনা
ফোবিয়ার রকমফের বাদ্যি
রাতের গভীরে নির্জনতাকেও এই বন্দী উপাসীর বন্দনা
জানা গেছে মর্সিয়ার ভুতগুলো এখানেই ভর করে ভুতের মতন-


২।


মানবতাবোধ যেখানে শুন্যের কোঠায়
হৃদয় সেখানে কি কুকুরের মাংস ভক্ষণ করে ?


৩।


বোমার সাথে চুম্বন মেশানো থাকে বেহায়া পুরুষের মতন !!