কেন তুমি বুকের গভীরের কথাগুলো বলে দাও না ?
অবিরাম রেডিওর নব ঘুরিয়ে ঘুরিয়ে চিত্রা বুড়ির গান শুনছো !!
শুনো - চিত্রা বুড়ি মরে গেছে
প্রেতাত্বারা তার বাতাসে গানের সুর রেখে গেছে
লেবুর গন্ধের মতন
তুমি শুধুই লেবুর পাতাদের গন্ধের বাতাসে
ফের চিত্রা বুড়ির লেবু মাখা সুর খুঁজে বেড়াও -
এখানে এখন আর তারা থাকে না
তারা চলে গেছে তাদের চেনা বর্ণমালা থেকে
আমি শুধুই হতাশ হই
তুমি রেডিওর নব ঘুরাও --ঘুরাতেই থাকো
এখানে চিত্রা বুড়ি আর থাকে না --