কিছু প্রাচীন বৃক্ষের আনাগোনা এখানে
প্রাচীন বৃক্ষদের ভালবাসা ইর্ষা চিরকাল নিন্মগামী
তবু ডালপালার ইতিহাসের সাথে তার মিলতে চায় না
একটু ইতিহাস গামী হোক তারা
সুপার পাওয়ারের কোন হিসেব আসলে থাকে না
এগুলো শুধু যাদুকরের পাতায় সাজানো থাকে
মিথ্যে মিথ্যে সব গালগল্পের ইতিহাসের সাথে
সেগুলো শুধুই খাতার পাতা
এবার একটু সজল তারাদের সাথে
কথার পসরা সাজানো হলে
মন্দ হতো না
মৃদুমন্দ হাওয়ার সাথে আকাশের বুকের
সুপার সব পাওয়ারের সাথে শংখমালার মানিকমালার
গল্পের সাথে নীল হলে কি আর হবে !
এবার বরং রূপকথার গল্প হোক !!