*
সব কটা রাস্তায় সব কটা ফুল
সব গুলো ঘুরে ফিরে হয় শুধু ভুল –
*
সব ছিল ভুল
সব ছিল ফুল
ফুল ফুল ফুল
আমি বলি
ভুল ভুল ভুল –


ভালবাসা যদি ভুল হয়
তোমাকে চিনিনা আমি
অনুভুতি গুলো যদি
ফুল হয়
তবে সে ভুল বার বার হোক
তোমার দিকে ফিরে চাইছি না -
যাকগে সব ধুলোয় লুটে
আমি জলে জলে ধুইয়ে দেব -
ঠোঁটের দিকে চাইছি না
দেখলেই আমার বুক জ্বলে যাবে
চোখের দিকেও না
দেখলেই আমি ভুল করবো -