ভীষন অহংকারী হয়ে উঠেছিস তুই
অথচ ভালবাসিস নে
আমি জানি সে আমার ভুল
অথবা ভুল না -
ভালবেসে কি আর ভুল হয় ?


তবে জেনে নে
তোকে যদি ভালবাসি
সে ইশ্বরের কৃপা
তোর কিছু নেই


তোর নরম চোখের কথা
সে আমি তোকে নাই জানালাম -
আমার মুগ্ধতা সেও তোকে নাইবা  জানালাম
আমার এই উথাল পাথাল প্রেম জাগানিয়া
মন খারাপ হওয়া
সেও তোকে জানালাম না --


শুধু একটু আলতো করে হাত ছুঁয়ে দিয়ে
তোকে বুঝিয়ে দেব  
তুই আমার ছিলি -
তুই আমারি ছিলি /


০১/১/১৪