ওরকম লেবুপাতা গন্ধ গায়ে মেখে
বিলবোর্ডে তুমি হাসছো -

সিল্ক সিল্ক চুলে
একটা সাপ স্বপ্ন গায়ে মেখে
নেমে যায় তোমার শরীর বেয়ে
আহ তোমার চোখ !
দয়া করে চোখ নামাও--
আমি মারা যাচ্ছি মোহমায়া --
নেমে আসো ঐ বিলবোর্ড থেকে -
আমি মরে বাঁচি ---