তোর পথটা ধরেই হাঁটছি
ওরকম ছায়া ছায়া
দুপাশের দেবদারুর সারি
আমার হালকা পলকা পা
উড়ে যাচ্ছি ভেতর থেকে
শুণ্য হচ্ছি
আসলে শুণ্যই তো ছিলাম এখন আছি আবার নাই
এক্সিট আর এন্টার
এন্টার আর এক্সিট
অসীমের তো কোন পরিমাপ নেই
তুই শুধুই চোখে জল নিয়ে
পায়ের কাছে বসিস
আহা এত ভালবাসিস কেন ?


  ২৬/০২/১৪