আমি নাজমুল হুদা। ১৯৮৩ সালের ১৯শে জুন নারায়নগঞ্জ জেলার বন্দর থানার আমৈর কান্দাপাড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন। পিতা বীর মুক্তিযোদ্ধা আবু নাইম, মাতা আছমা বেগম। ঢাকা বোর্ড থেকে বিজ্ঞান বিভাগে ১৯৯৯ সালে এস এস সি ও ২০০১ সালে এইচ এস সি এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি থেকে কম্পিউটার বিঞ্জান বিষয়ে বি এস সি অনার্স ২০০৯ সালে ও এম এস সি ২০১১ সালে প্রথম শ্রেনীতে উত্তীর্ন।
@ লেখালেখি শুরু ১৯৯৯ সালে।
@ প্রথম লেখা প্রকাশ ১৯৯৯ সালে কবি সংসদ বাংলাদেশ এর মাসিক ঋতু পত্রিকায়।
@ ১৯৯৯ সালে কবি সংসদ বাংলাদেশ এর মেম্বার।
@ বাংলাবাজারের বিউটি বোর্ডিং এ কবি ও লেখকদের  আসর এ ১৯৯৯ সাল থেকে বিখ্যাত কবি ও লেখকদের সান্যিধ্য লাভ।
@ ২০০১ সালে ২১শের বইমেলায় তৌহিদুল ইসলাম সম্পাদিত প্রিয়তমেষু কাব্যগ্রন্থের ৬ষ্ঠ খণ্ডে কবিতা প্রকাশ।
@ ২০০২ সালে ২১শের বইমেলায় তৌহিদুল ইসলাম সম্পাদিত প্রিয়তমেষু কাব্যগ্রন্থের ৭ম খণ্ডে কবিতা প্রকাশ।
@ কবি সংসদ বাংলাদেশ এর মাসিক ঋতু পত্রিকায় নিয়মিত কবিতা প্রকাশ।
@ ২০০৯ সালে ছোটদের কম্পিউটার নামে বই প্রকাশ।
@ ২০০৯ সালে BBA, MBA, CSE, ECE & EEE সহ ইঞ্জিনিয়ারিং সেক্টরের সকল ডিপার্টমেন্টের জন্য Introduction to Computer নামে বই প্রকাশ।
@ ২০০৮ সাল থেকে বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষকতা শুরু।
@ ২০০৯-২০১২ সাল পর্যন্ত সফটওয়্যার ইঞ্জিনিয়ার
হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরি।
@ ২০১২ সালে জনতা ব্যাংকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার
হিসেবে যোগদান।
@ ২০১৪ সালে বাংলা কবিতায় কবি হিসেবে যোগদান।
@ ২০১৬ সালে একুশের বইমেলায় একক কাব্যগ্রন্থ "অন্তঃস্পর্শ" এবং আমার সম্পাদনায় ১৪ জন লেখকের যোথ কাব্যগ্রন্থ "কাব্য মঞ্জুষা" প্রকাশ হয়।