আছ্ছা কবিতা লিখব কবিতা লিখব বলে
খাতা কলম নিএ বসলেই কি কবিতা লেখা যায়?
কবিতা কি সত্তিই এত সহজ ? কবি হওয়া কি সহজ ?
কবি কি হওয়া যায়?


সব কবিই কি কবি ?


কবিতা লিখব কবিতা লিখব বলে চিত্কার করছি
খাতা কলম নিএ মাথার চুল ছিরে ফেলছি
হাতপা ছুরছি বাচ্চাদের মত
কলমের কালি খাতায় না লেগে
আমার মুখ কালি করছে


কিন্তু কবিতা ......
ও আজ আসেনি ভর করেনি আমার উপর ।।


১৭/০৪/২০১৪ ইং