নিজেকে প্রশ্ন করুন, কোন পক্ষে যাবেন ?


স্রেফ ২ টি পক্ষ , আপনি কোন পক্ষে যাবেন ?


প্রথমটি অসাম্প্রদায়িক ও স্বাধীনতার সপক্ষ শক্তি /
দিতীয়টি সাম্প্রদায়িক ও স্বাধীনতার বিপক্ষ শক্তি //


প্রথমটি মুক্ত চিন্তা ও আধুনিকতায় আপনাকে এগিয়ে নিয়ে যাবে /
দিতীয়টি আপনার চিন্তাকে গলা টিপে বর্বর যুগে নিয়ে যাবে //


প্রথমটি চলমান , বেগবান ,প্রগতিশীল ও স্বপ্নের সীমায় অসীম .../
দিতীয়টি স্তবির , নিরবেগ ও মুর্খতা ... অন্ধকার যুগ যার ঠিকানা //


স্রেফ ২ টি পক্ষ, আপনি কোন পক্ষে যাবেন ?


নিজেকে প্রশ্ন , করুন কোন পক্ষে যাবেন ?


০৫/০৩/১৩ ইং