এই ওয়েবসাইটে আমি একান্তই নবীন, যদি কিছু ভুল করে থাকি ক্ষমা করবেন।কিছু ম্যাগাজিন ও ফেসবুক ছাড়া  আমি অন্য কোন ওয়েবসাইটে কোনদিন লিখিনি বা কোনরকম সদস্য নই, এই ওয়েবসাইটে আমার প্রথম লেখা। তাই এই ওয়েবসাইটটিকে একান্ত আপন ভেবে মাননীয় অ্যাডমিন বা অ্যাডমিনদের কিছু আবেদন জানাচ্ছি।


কবিতা তাঁর স্রষ্টার কাছে সর্বদাই এক অনন্য অনুভুতির, সে পাঠকের খারাপ লাগুক বা ভাল লাগুক- যেমন এক সন্তান তাঁর পিতা মাতার কাছে। কবিতা তো সন্তান ই... কবির সন্তান, রক্ত মাংসে গড়া নয়, অনুভুতি, ভালবাসা আর স্নেহ দিয়ে গড়া। কবি তাঁর আপন সৃজন কে জঠর থেকে বের করে পরম স্নেহে যখন পৃথিবীর সামনে আনে... গর্বিত বুক হয়তো আশা করে সবাই ধন্য ধন্য করুক...। সব সন্তান তো সমান হয় না, তবু পিতা মাতা চায় এ পৃথিবী আপন করে নিক তাঁর সন্তানকে। পাঠকের ভাল লাগুক বা না লাগুক পাঠক যদি পাঠ করেন তবেই কবির শান্তি, আর যদি কিছু সমালোচনা পাওয়া যায় তবে তো পোয়াবারো ( সে সমালোচনা ভাল হোক কিংবা খারাপ)।
আর এই পাঠকরাই কবিদের আগামির অনুপ্রেরনা হয়। এই পাঠকের অভাবেই অনেক কবি হারিয়ে যায়। তাই এই ওয়েবসাইটের কিছু 'ফিচার' পরিবর্তন ও সংযোজন এর আবেদন জানালাম।


১) আবৃত্তি ও কবিতা দুটি ক্ষেত্রেই শেষ পাঁচজন বা দশজন পাঠকের নাম দেওয়া যেতে পারে। এতে কবি বা আবৃত্তিকার অনুপ্রেরনা পেতে পারেন, অন্তত শুধু কমেন্টের জন্য হতাশায় ভুগবেন না। মাননীয় অ্যাডমিন যদি এই দিকটি ভেবে দেখেন খুব ভাল হয়।
২) কমেন্টগুলির সময় যদি দেওয়া যেত, অর্থাৎ ঠিক কোন সময় মন্তব্য করা হচ্ছে সেটি যদি দেওয়া যেত তবে খুব ভাল হত।
৩) কিছু কিছু মোবাইলে কবিতার লাইনগুলো বোঝা যাচ্ছে না, লাইনগুলো একটার সাথে আরেকটা মিশে যাচ্ছে, তাই কবিতার ছন্দ কখনও কখনও বোঝা যাচ্ছে না, বিশেষত যখন কবিতার লাইন গুলো বড় হচ্ছে।
৪) একজন কবিকে কতজন 'ফেভারিট' করেছেন সেই সংখ্যা যদি কবির 'হোম' এ দেখিয়ে দেওয়া হয় তবে কবি অনুপ্রেরনা পেতে পারেন।  
৫) যদি বাংলা 'Virtual Keyboard' ওয়েবসাইটটিতে সংযোজন করা যায়, তবে নতুন কবিরা উৎসাহ পাবেন।
৬) আমন্ত্রণ জানানো বা না জানানো আমার মনে হয় একান্তভাবেই কবির ব্যাক্তিগত অভিরুচি। আর সে ব্যাপারে কিছু খারাপ আছে কিনা জানি না, জানি না মাননীয় অ্যাডমিন কি কারনে এই নিয়ম করেছেন। তথাপি ওনার সিদ্ধান্ত কে শ্রদ্ধা জানিয়ে এই ব্যাপারে একটু শিথিল হওয়ার অনুরোধ জানাই।
৭) 'Ashor Statistics' অথবা 'Website Statistics' এর ন্যায়  কবির 'হোম' এ 'Poet Statistics' ও চালু করা যেতে পারে।
৮) কোন কবিতা কি ধরনের কবিতা সেটা কবিকেই ঠিক করতে দেওয়া হোক। অর্থাৎ প্রত্যেকটি কবিতা প্রকাশ করার সময় কবিতাটি কি ধরনের কবিতা তাঁর জন্য 'Checkbox' দেওয়া হোক, যেমন আলোচনার ক্ষেত্রে 'Catagory' দেওয়া আছে।