বহুমুখী প্রতিভা নয়
আদতে বিকলঙ্গতা
রপ্ত করতে হবে বাঁচার কৌশল তাই
মুখে ঠিকঠাক কথা না ফুটতেই স্কুলে...
দিনভর ঠাসা রুটিন
টিউশন,সাঁতার, গান কিংবা অভিনয় শিখতে যাওয়া


দেখতে বিকলাঙ্গ
বাস্তবে বহুমুখী প্রতিভা
বাবুদের চোখ মুখ দেখে বুঝে যায়
কখন কোন গান গাইলে আর কী সুরে গাইলে
দুটো পয়সা দেবে কি দেবেনা।।