কবিতা তুই ছোট জামা পর-
       হাত কাটা, হাঁটুর ওপরে অসচ্ছল!
তুই তীব্র স্তন খাঁজ দ্যাখা,
           আর শরীর অস্ত্রই হোক সম্বল।
তুই বাংলার সাথে ইংরেজি মেশা,
          তোর ঘেন্নায় “সিট্‌” নাক কুঁচকানো,
তোর নাকি কোনও বান্ধবী হবে!
        সমকামী তুই? সুখের অসুখে ঢঙ্গ উপচানো।
মোবাইলে তুই ওপারের সাথে ,
                 কথা কাটাকাটি খেলা খেলবি,
মধ্যরাত্রি নিষিদ্ধ মজা,
              রূপালী দেহের লীলাপ্যাখম মেলবি।
গভীর হবিনা?......অস্পষ্ট মন?
                    মাখন মাখানো চরম ফাঁদ?
বোকা কবি তোকে খোঁজে অন্ত্যমিলে
                     তুই পেয়ে ছিস রক্তস্বাদ।
কাঁচ খানখান মেদুরতা হীন,
                  ভেসেভেসে যাওয়া শব্দজাল,
(তবু)ভাঙা ঘরে ফিরে কঠিনতৃষ্ণা ,
                        গলা ভেজাতে কান্না ঢাল।
(যখন)মৃত্যুর কথা, কষ্টের কথা ,যত চুপকথা
                     নিলডাউন ভিতু দেওয়ালের পাশে,
হেরে যাওয়া যত নীল ব্যাথা ব্যাথা,
                         গরলের ভয়ে ব্যাথা ভালবাসে।
রাত জাগ্‌বিই।  আমি ঠিক জানি,
                           সত্যির কাছে পোশাক খুলবি।
কলম কে কান ধরে তোল,
                          আজ অশ্রুর ঢেউয়ে রক্ত মুছবি।