বিশিষ্ট সাহিত্যিক,ব্লগার ও ব্যাংকার শ্রদ্ধেয় কবির হুমায়ুন স্যার আমাকে আজকে দেখতে এসেছিলেন ঢাকা মেডিকেলে। উল্লেখ্য আমি বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক,মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বর্তমান বাংলাদেশ রাজনৈতিক গগনের ক্যরিজমা,মানবতার মূর্ত প্রতিক জনাব ওবাইদুল কাদের স্যারের হস্তক্ষেপে ঢাকা মেডিকেলের পুরাতন ভবনের তিনতলার ২৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন অবস্থায় আছি। আমি ওনাদের ধন্যবাদ জানাচ্ছি। মোবাইলে আমার সাথে সরাসরি কথা হয়েছে মাননীয় সেতুমন্ত্রী এবং মাননীয় তথ্যমন্ত্রীর সাথেও। আমি আরো ধন্যবাদ জ্ঞাপন করছি মাননীয় সেতুমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জনাব মতিন স্যারকে,ধন্যবাদ জ্ঞাপন করছি অত্র মেডিকেলের শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক সমিতির সভাপতি প্রফেসর ডাঃ আবু ইউসুফ ফকির স্যারকে। এছাড়া ধন্যবাদ জ্ঞাপন করছি অত্র মেডিকেলে দায়িত্বরত সমাজসেবা অফিসার অলিভিয়া পারভিনকে। আমি কৃতজ্ঞ আমার শ্রদ্ধেয় চিকিৎসক রেজিস্টার জনাব ডাঃ রশিদুল হক স্যারের নিকট। এছাড়া আমি কৃতজ্ঞ আমার জন্য দায়িত্বরত শ্রদ্ধেয় নার্সবৃন্দর নিকট। এছাড়া আমি নবীন ডাঃ দের ও ধন্যবাদ জানাচ্ছি। প্রসঙ্গত আমি পাকস্থলির সমস্যায় ভুগতেছি।


আমি সুস্হ হলে শ্রদ্ধেয় কবির হুমায়ুন স্যারের ভালোবাসার কথা বিস্তারিত লিখবো। তার আর আমার আজকের ঘটনা বিস্তারিত তুলে ধরবো। কতইনা কাহীনি।


মোবাইলে ত্রুটির কারনে স্যারের সাথে আমার ছবিটি দিতে পারিনি। তবে ফেসবুকে দিয়েছি। আমার ফেসবুক ঠিকানা mdnizamgazi1993@gmail.com or md.nizam.৫৬৮০৮@facebook.com or search Md Nizam Gazi.
ধন্যবাদ। সবাই আমার জন্য দোয়া করবেন। যারা ফোন দিয়ে আমার খোঁজ খবর নিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এবং যারা মন্তব্য করে আমার জন্য দোয়া করেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ।  তবে আমি শ্রদ্ধেয় কবির হুমায়ুন স্যারকে ধন্যবাদ দেবনা কাররন অতো ভালো মানুষকে ধন্যবাদ দেওয়া যায়না। মানবতার অপর নাম কবীর হুমায়ুন। স্যালুট স্যার আপনাকে। আপনাকে জড়িয়ে ধরে আমার অনেক ভালো লেগেছে স্যার মনে হয়েছে আমি আমার পিতৃতুল্য বন্ধুকে পরম যত্নে জড়িয়ে ধরেছি। যেমনটি আপনি আমাকে জড়িয়ে ধরেছেন। স্যার আবার কস্ট করে আমার জন্য দুই ধরনের ফলও নিয়ে আসছেন। স্যারের সাথে নানাবিধ বিষয়ে কথা হয়েছে। স্যার তার পায়ের সমস্যা নিয়েও কস্ট করে আমাকে দেখতে এসেছেন। আমি স্যারের প্রতি চিরকৃতজ্ঞ।  আপনারা সবাই আমার জন্য এবং এই মানবতার মূর্ত প্রতিক কবীর হুমায়ুন স্যাররের জন্য দোয়া করবেন। স্যার যখন চলে যাচ্ছিলেন তখন আমার খুব কস্ট হয়েছে। জানিনা স্যারের সাথে আবার কবে দেখা হয়। ধন্যবাদ সকলকে।