আমি তেমন সুবিধার নয় । আমার চরিত্র ও চেহারা সম্পর্কে তেমনকিছু বলতে চাইনা । অমার দেখা এই দুনিয়ার সমগ্র মানুষের মধ্যে আমার চেহারাই বেশী নিকৃষ্ট । আর আমার চরিত্র ভালো বা খারাপ কিনা সে ব্যপারে আমি বোধগম্য নয় । হালের চেয়ে হাটে বেশি একথাটা আমার ক্ষেত্রে বেশ প্রযোজ্য,কারন আমি বেশি বুঝি । আমাকে কেউ উপকার করলে আমি ততদিন পর্যন্ত খুব কষ্টে থাকি,যতদিন পর্যন্ত আমি তার উপকার করতে না পারি । আর আমার কেউ ক্ষতি করলে,আমিও তার ক্ষতি করার চেষ্টা করি,কারন আমি বেশ প্রতিশোধ পরায়ন । তবে হ্যা আমি খুব সত্য কথা বলি। আমি পদপদবি সম্পর্ক মানিনা,অন্যায় করলে সেযে কে,তা আমি জানিনা। আমি সকল মানুষকে খুব সম্মান করি,তবে বিখ্যাত মানুষদের চেয়ে নিম্নমানের মানুষদের বেশী সম্মান করি । আমি ছাত্রলীগ করি,কিণ্তু লীগের কেউ দোষ করলে আমি অবশ্যই তার সমালোচনা করি । আমাকে পৃথীবির যেকেউ রিকোয়েস্ট পাঠালে আমি তা অবশ্যই একসেপ্ট করি । তবে নেতীবাচক কোন ছবি বা লেখা থাকলে তাদের আমি ব্লক দিই । আমার খারাপ দিকগুলো আমি গোপন না রেখে মানুষের কাছে সেগুলো প্রকাশ করতে বেশ স্বাচ্ছন্দবোধ করি । মুলত আমি বেশি বুঝি । আমার সাথে ভাল ব্যবহার করলে আমি কারো সাথে কখনও খারাপ ব্যবহার করিনা । আমাকে আমি খুব ভালোবাসি । আমার জন্য যদি কেউ জীবন দেয়,তাহলে তার জন্য আমি জীবন দিতে পারবো না । কারন আমি বেশ স্বার্থপর । অন্যায় দেখলে আমি কখনও সহ্য করতে পারিনা । আমি লেখালেখি খুব পছন্দ করি । মরন অমরন,ঠাট্রা,হারানো কবিতা,অনুপ্রেরনা,কষ্ট,কেন এই অত্যাচার,অমৃত,বানী ও স্বপ্ন জয়ের মহারানী বইগুলো আমার অপ্রকাশিত পান্ডুলীপি । আমি দৈনিক পত্রিকায়ও কলাম লিখি । আমি কখনও অন্যের লেখা আমার প্রোফাইলে পোষ্ট করিনা । আমি আমার নিচুমানের ফ্রেন্ডদের পোষ্টে লাইক দিতে বেশ পছন্দ করি,উচুমানের ফ্রেন্ডদের নয়,কারন আমি আমার উচুমানের ফ্রেন্ডদের নিকট থেকে সর্বদা লাইক আশা করি । আমার জীবনে যার পরিমান সবচেয়ে বেশী,তার নাম ভুল । আমি প্রেমিক,আর আমি দুনিয়ার সব মানুষের সাথে প্রেম করি ।আমার কাছে চেহারা বা সৌন্দর্য বিবেচ্য নয়,আমার কাছে ভালো মনমানসিকতা বিবেচ্য। যদিও আমি নিজে কালো। তবু আমি বেশ সৌন্দর্যের পূজারী। কারন আমি মানুষ। আমি আমার মাত্র ২১ বছর বয়সে খুব সমালোচিত। আমার বন্ধু গননা করে পাওয়া যাবেনা,আর শত্রু গননা করে শেষ করা যাবে না ।