একদা এক দুষ্ট বুড়ি          
          সাথে নিয়ে নতুন কুড়ি          
          পান বানাতো হেসে


লাল ঠোঁটে কার দেখায় আগুন
          কার ঠোঁটে মিষ্টি পাগুন
           তবে জামাই ভালবাসে ।


দুষ্ট বুড়ির গল্প গুলা
            যায়না কবু একটু ভুলা
            কি করেছে যৌবনে সে


রাত করে জামাই এলে
            খেয়েতো না তাকে ফেলে
             তবে জামাই ভালবাসে ।


আদর খেত রাতভর
             বাপের বাড়ি সইতোনা তর
             থাকতো জামাইর পাশে


শুনরে তোরা ওরে বেটি-মাইয়া
              লাল হয় যদি ঠোঁট পান খাইয়া
              তবে জামাই ভালবাসে ।