বছরে প্রত্যেক দিন আমি হিন্দি গান শুনি
হিন্দি গান শুনে আমার বচ্চা ঘুমায়
মোবাইলের রিং টোনে আছে আসিক বানায়া
কলার টিউনে কুচ কুচ হোতা হেয় ।


আমার বৌ হিন্দি সিরিয়ালের রানী
সিরিয়াল তার নেশা, পেশাও বলা চলে ।


বাংলা নাটক ! বাংলা গান !
খ্যাত - খ্যাত লাগে যতসব বাংলা ড্রামা
মুর্খ শুনে বাংলা গান আমি নাহ
আমি নিজশ্রি কে হেলা করি, পরশ্রিতে জড়িয়ে।


বছরের একটা দিন মাতৃভাষা দিবস
শহিদ মিনারে ফুল দিতে যাই প্রভাতে
সে দিন বাংলা প্রাণ, বাংলা জান
আহ্ বাংলা, উহ্ বাংলা, বাংলারে বাংলা ।


আসলে আমি এক ভন্ড
আমার মত সবাই ভন্ড ।