প্রকাশিত হলো সাহিত্য বিষয়ক ই ম্যগাজিন জলফড়িং এর প্রথম ও বৈশাখী সংখ্যা ।
যারা জলফড়িং ধরেছেন এবং জলফড়িং টিম এর কাছে কৃতজ্ঞতা । প্রথম সংখ্যা পড়তে নিচের লিংকে ক্লিক করুন ।


কবি ও কবিতার মিছিলে অক্ষরে হোক মুক্তি,
জলফড়িং এ হোক বিবেকের জমিনে বোধের চাষ ।


শুভ নববর্ষ !


www.jolporing.weebly.com