নয়ন ওঝা

নয়ন ওঝা
জন্ম তারিখ ২ অক্টোবর ১৯৯৫
জন্মস্থান মঠবাড়িয়া, পিরোজপুর।, Bangladesh
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ।, বাংলাদেশ।
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা এম বি এ (হিসাব বিজ্ঞান) ঢাকা বিশ্ববিদ্যালয়।
সামাজিক মাধ্যম Facebook  

নয়ন ওঝা ১৯৯৫ খ্রিস্টাব্দের ২ অক্টোবর (১৪০২ বঙ্গাব্দের ১৪ই আশ্বিন) পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় নিজ পিত্রালয় জন্মগ্রহণ করেন, পিতা বিশ্বনাথ ওঝা, মাতা শ্যামলী রানী ওঝা। মতিঝিল কলোনি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং সিদ্ধেশ্বরী ডিগ্রী কলেজ থেকে এইচএসসি এবং সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ঢাকা, থেকে হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেন এবং মাস্টার্স হিসাববিজ্ঞান বিষয়ে অধ্যায়নরত, পাশাপাশি দেশ ও জাতির সেবায় নিজেকে উৎসর্গ করার লক্ষ্যে ২০১৫ সালে বাংলাদেশ নার্সিং এন্ড মিডওয়াইফারি কাউন্সিল থেকে কমিউনিটি প্যারামেডিকেল ডিগ্রী অর্জন করেন এবং দেশ ও জাতির সেবার লক্ষণিয়ে "হাসি ফাউন্ডেশন নামক একটি স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন গঠন করেন এবং সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়নের লক্ষে কাজ করেন এবং ও নিম্নআয়ের মানুষের স্বাস্থ্যসেবার লক্ষে ওঝা হোম কেয়ার সার্ভিস নামে একটি সংগঠন গঠন করেন এবং দীর্ঘদিন যাবৎ মানুষের দ্বারে দ্বারে গিয়ে সেবা সার্ভিস দিয়ে থাকেন। ছোটবেলা থেকে লেখালিখির দিকে অনেকটা টান ছিল, সেই সূত্র ধরে তৎকালীন সময়ের উল্লেখযোগ্য কিছু গণমাধ্যম প্রকাশিত হতো এবং এখনো হচ্ছেন।

নয়ন ওঝা ২ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে নয়ন ওঝা-এর ৩৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৭/১০
২০/৯
৩১/৮
৯/৩
৮/৬
২০/৪
১০/৪
৯/৪
৭/৪
৫/৪
৮/১
৭/১
৩১/১২ ১০
২৯/১২
২৮/১২
২৭/১১
২৬/১১
১৪/১০
৯/৯
১৫/৭
৩/৭
৩০/৬
২৬/৬
২৫/৬
২৫/৬
২৪/৬
২০/৬
১৬/৬
১৫/৬
১৩/৬
১২/৬
১২/৬
১১/৬
৯/৬
৮/৬
৭/৬
৭/৬
৬/৬
৫/৬