অনেক কথা চেয়েছিলাম তোমায় বলতে,
অনেক কিছু চেয়েছিলাম তোমায় বোঝাতে,
না বলতে দিলে,না বোঝাতে দিলে,
অবুঝ এর মতো মনের দুয়ার আটকে দিলে।


ফুলে ফুলে সাজিয়েছিলাম হ্দয় মন্দির,
ভেবেছিলাম তুমি আসবে প্রেমের প্রতিমা রুপে,
তুমি আসলে না,
সাজানো মন্দির শূন্য রইলো পড়ে।


ভেবেছিলাম একটু ভালবাসা___
তোমার কাছে ভিক্ষে চাইবো,
মিনতি করে বলবো___
নাহয় মিথ্যে করে একটু ভালবাসো।
কিন্তু ব্যক্তিত্তকে বিসরজন দিতে পারলাম না বলে,
তা আর বলা হল না,নীরবে চলে গেলাম পথিকের বেশে।