তুমি ভেবনা তোমাকে না পাওয়ার ব্যাথায়
আমি শেষ হয়ে গেছি,
এ কথা ভেবে আনন্দ পেও না যে,
আমি তোমার জন্য
নিজেকে ধ্বংস করে দেবো ।


তুমি ভেবো না,
আমি এত সহজে হারবো না,
আমি তোমার ধ্বংসস্তুপে দাঁড়িয়ে,
বিজয়ের হাসি হাসবো ।


সেদিন আমি ভালবাসা দিয়ে
কিনে নেব তোমার হাসিগুলো,
কষ্টের সাগরে স্নান করিয়ে
আমার করে ফিরিয়ে আনবো তোমায়,
এ আমার দৃঢ় প্রত্যয় ।


১৫ই  ডিসেম্বর  ২০০৯ইং                         নয়ন