আমি ভালবাসতে চাই ,
যেমন পৃথিবীকে ভালবেসে চাঁদ আবর্তন করে দিনরাত্রি ।
আমি ভালবাসতে চাই ,
যেমন দিনকে ভালবেসে সূর্য আলো বিলায় ।
আমি ভালবাসতে চাই ,
যেমন আঁধারকে ভালবেসে আলো সহযাত্রী ।
আমি ভালবাসতে চাই ,
যেমন মাটিকে ভালবেসে আকাশ দিগন্তে মিলায় ।



০৪/১২/২০১৩ ইং                           নয়ন


এই কবিতাটিরর আরও কিছু পর্ব হবে,যদি সাড়া মিলে,
যদি স্থান পায় পাঠকের দিলে (মনে) ।