এমন কোন বাঙালি নেই যিনি কবিতা পড়েন না অথবা কবিতা লেখেন না। কম বেশি কবিতা লেখা বা পড়া প্রায় সব বাঙালির এক শখ। আর সেই শখের লেখা লিখতে লিখতে কেউ কেউ হয়ে যান কবি প্রতিভা। তাই আসুন, বাংলা কবিতা ডটকমের পক্ষ থেকে এবার তৃতীয় মাসিক সাহিত্য সভা আগামী ৩০ সেপ্টেম্বর রবিবার দুপুর ১:৩০মিঃ থেকে বিকাল ৪টা পর্যন্ত আমরা মিলিত হবো আমাদের আসরের কবি সঞ্জয় কুমার মুখোপাধ্যায়ের গৃহে, দক্ষিণ কোলকাতার ঢাকুরিয়া অঞ্চলে।


শারদীয়া উৎসবের আগে আমরা আসরের কবিরা শারদীয়া উৎসব নিয়ে কি ভাবছি আমাদের গল্পে, কাব‍্যে, উপন‍্যাসে? পরস্পরের সাথে আরও একবার মিলিত হয়ে প্রাক্-শারদীয়ার কাব‍্য মাধুর্যের ভেলায় ভেসে আনন্দ লাভের আশায় কবিতা দিয়ে ভরিয়ে তুলবো বাংলা কবিতা।


তৃতীয় মাসিক সাহিত্য সভায় সভাকবি হিসাবে আমরা পেতে চাই কবি অসিত কুমার রায় (রক্তিম) মহাশয়কে। সভা চলাকালীন ও বিরতির সময় চা পান ও জলযোগের ব‍্যবস্থা অব‍্যহত থাকছে।


আপনাদের মতামত ও উপস্থিতির সংবাদের অপেক্ষায় রইলাম। সময় খুবই কম, তাড়াতাড়ি আপনাদের মতামত জানাবেন আশা করছি।


যোগাযোগ:-
সৌমেন বন্দ‍্যোপাধ‍্যায়
দূরাভাষ - ৯৮৩০৩৪৯৪৭৫
সঞ্জয় কুমার মুখোপাধ্যায়
দূরাভাষ - ৮২৪০৯৪৪৬৫০
===============
*** পথনির্দেশ:-
সঞ্জয় কুমার মুখোপাধ্যায়
৩৩ কায়স্থ পাড়া ৪র্থ লেন
হালতু কলকাতা ৭০০ ০৭৮
ঢাকুরিয়া রেল স্টেশন থেকে কসবা রথতলা মিনি,অটো রিক্সা ধরে স্টপেজ পি মজুমদার বটতলা রিক্রিয়েশন ক্লাবে আসুন।
হাওড়া থেকে যে সকল বাস গড়িয়াহাট বা ঢাকুরিয়া বা কসবা আসছে।
গড়িয়াহাট মোড় থেকে অটো বা বাস ধরে কসবা কায়স্থপাড়া আসুন। সেখান থেকে হাঁটাপথ বটতলা রিক্রিয়েশন ক্লাব।
ঢাকুরিয়া ব্রীজের নীচের থেকে স্টেশন রোডে ঢোকার মুখে থেকে অটো বা কসবা রথতলা মিনি স্টপেজ বটতলা রিক্রিয়েশন ক্লাব।
বাইপাস থেকে অ‍্যাক্রোপলিসে নেমে উল্টো দিক হতে অটো স্টপেজ বটতলা রিক্রিয়েশন ক্লাব। বটতলা রিক্রিয়েশন ক্লাব পি মজুমদার রোডে অবস্থিত। নীচে ম‍্যাপ দেওয়া হল।