(৭ অক্টোবর) পূর্ব বিজ্ঞপ্তি অনুসারে বাংলা কবিতা ডটকম এবার তার চতুর্থ মাসিক সাহিত্য সভা আয়োজন করতে চলেছে আগামী ১১ নভেম্বর ২০১৮ রবিবার বেলা ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উত্তর ২৪ পরগনার সোদপুর অঞ্চলে। এবারের আসর একটু অন্য রকমের আগেই বলেছিলাম। আমরা প্রত্যেকেই পাঠ করবো ১টি স্বরচিত কবিতা এবং নিজ পছন্দের ১টি খ্যাতিমান কবির কবিতা। পাঠের জন্য মোট সময় ৫ মিনিট এক একজন কবির জন্য। থাকছে সেরা স্বরচিত কবিতা পাঠের উপর ১০টি সাম্মানিক পুরষ্কার। বিচারক থাকছেন কাব্যভারতী প্রাপ্ত কবি শ্রী দেবপ্রসাদ বসু মহাশয়।  এছাড়া সাহিত্যের আড্ডা ও আলোচনা থাকছে। থাকছে আপনাদের প্রকাশিত শারদীয়া সংখ্যা / কাব্য গ্রন্থের বিনিময়। আরও কত কি! আর হ্যাঁ, থাকছে জলযোগে মিষ্টিমুখ। জমে উঠবে বাংলা সাহিত্য  আর বাংলা কবিতা ডটকমের কবিদের মিলন সভা। এই মাসিক সাহিত্য সভায় সভাকবি হিসাবে থাকবেন কবি শ্রীযুক্ত সমীর প্রামাণিক মহাশয়। আপনাদের মতামত ও আপনাদের উপস্থিতির খবর তাড়াতাড়ি মন্তব্যের ঘরে জানাতে অনুরোধ রাখলাম।


যে সকল কবি এখনও পর্যন্ত আসবেন জানিয়েছেন তাদের নাম নিচে দেওয়া হলঃ-
১) দেবপ্রসাদ বসু (অতিথি কবি)
২) সুবীর পাণ্ডে
৩) স্বপন বিশ্বাস
৪) স্বপন কুমার দাস
৫) সমীর প্রামাণিক
৬) অনন্ত গোস্বামী
৭) মিমি
৮) সুখেন্দু মাইতি
৯) চিত্তরঞ্জন সরকার
১০) তরুণ কান্তি প্রিয়
১১) প্রবীর দে
১২) জয়শ্রী রায় মৈত্র
১৩) দেবদাস মৈত্র
১৪) আর্যতীর্থ
১৫) সুমিত্র দত্ত রায়
১৬) বিভূতি দাস
১৭) রক্তিম
১৮) প্রণব লাল মজুমদার
১৯) সৌমেন বন্দ‍্যোপাধ‍্যায়
২০) পারমিতা ব‍্যানার্জি
২১) তমাল ব‍্যানার্জি
২২) মল্লিকা রায়


বি.দ্র.- সকল কবিগণদিকের উদ্দেশ্যে জানানো হচ্ছে যে, আপনারা আপনাদের স্বরচিত কাব্যের একটি কপি কবিতা পাঠের জন্য বিচারকের হাতে তুলে দেওয়ার পর পাঠ করবেন।


যোগাযোগ -
সুমিত্র দত্ত রায় (৯৪৩২২২৮৩৮২)
সৌমেন বন্দ্যোপাধ্যায় (৯৮৩০৩৪৯৪৭৫)
======================
পথনির্দেশ -
সোদপুর স্টেশন থেকে মাত্র ৪ মিনিটের পথ "রথীন্দ্র হল", তারই উল্টো দিকে সাথী ট্রেডার্সের উপরে (দ্বিতল) "ঐশ্বর্য ভবন"। যারা বাসে আসবেন তারা সোদপুর বিটি স্টেশন রোড নেমে অটোতে সোদপুর স্টেশনে এসে ৪ নং প্লাটফর্ম পেরিয়ে চলে আসবেন একইভাবে "ঐশ্বর্য ভবন"।